শনিবার, ১২ Jun ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
মুজিববর্ষ উপলক্ষে আগৈলঝাড়ায় বৃক্ষ রোপণ করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার আক্তার জামীল

মুজিববর্ষ উপলক্ষে আগৈলঝাড়ায় বৃক্ষ রোপণ করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার আক্তার জামীল

নিজস্ব প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলা ভূমি অফিসের উদ্যোগে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে গত সোমবার সকালে উপজেলা ভূমি অফিস চত্বর ও বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস চত্তরে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।
“মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে আগৈলঝাড়ায় জলপাই, পেয়ারা, আমলকিসহ বভিন্ন ফলদ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করা হয়।
বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মো. আক্তার জামীল।
এসময় প্রধান অতিথি উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মো. আক্তার জামীল বলেন, পেন্ডিং ই-নামজারিসমূহ দ্রুত আইনানুগভাবে নিষ্পত্তিকরণের র্নিদেশনা দেন।
এছাড়া যে সকল হাট-বাজারের পেরীফেরি নির্ধারণ করা হয়নি তা অতি সত্বর পেরীফেরিভূক্তকরণ, চাঁন্দিনা ভিটি ও অর্পিত সম্পতির লীজ আইনানুগভাবে নবায়ন,
মিস কেইস ও অডিট আপত্তিসমূহ দ্রুত নিষ্পত্তিকরণ, দেওয়ানী মামলার এসএফ যথাসময়ে প্রেরণ, সিকস্তি ও পয়স্তি জমির এডি লাইন নির্ধারণ, প্রভৃতি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন।
খাস জমিসহ সরকারি সকল সম্পত্তি সঠিকভাবে সংরক্ষণ, তলব বাকী অর্থ্যাৎ ২ নং রেজিস্টার হোল্ডিং ওয়ারী সরেজমিন পরিদর্শনপূর্বক হালনাগাদ করার নির্দেশনা দেন।
তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীকে নিষ্ঠা ও সততার সাথে সেবা নিতে আসা জনগণের প্রতি দায়িত্ব পালনের আহবান জানান। এরপর তিনি পয়সারহাট ইউনিয়ন ভূমি অফিস এবং গৈলা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।
এসময় উপস্থিতছিলেন, আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) (অঃদাঃ) চৌধুরী রওশন ইসলাম, উপজেলা ভূমি অফিসের সারর্ভেয়ার মাসুদুর রহমান, অফিস সহকারি সোহেল আমিন, আলমগীর হোসেন,
পয়সারহাট ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা রবিন্দ্র নাথ দাস গুপ্ত, গৈলা ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সহ ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana