রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিষপানে গৃহবধুর মৃত্যু গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত ইউপি চেয়ারম্যানের সুস্থতায় দোয়া-মিলাদ সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সাংবাদিক হীরা গৌরনদীতে কর্মহীন অটোচালক ও নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার প্রদান গৌরনদীতে তিনটি গাঁজা গাছ উদ্ধার বরিশালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মাজাহার সুমন।। একটি ষাঁড়ের ওজন ৪০ মণ গৌরনদীতে কঠোর অবস্থানে প্রসাশন  নিদের্শ অমান্য করায় জরিমানা  গৌরনদীতে করোনার ভ্যাকসিন  কার্যক্রমের উদ্বোধণ বিপাকে খামারিরা কোরবানীর পশু নিয়ে।। তানিনের ’জামাই দুই নম্বরী’ অনেক আগে থেকেই সিনেমার অফার পেয়েছি -ডিজে পরী নাঈমা হোসেন বরিশাল বিভাগীয় কমিশনারের  গৌরনদীতে আশ্রয়ন প্রকল্পের নিমার্ণধীন ঘর পরিদর্শন   গৌরনদীতে জমি ফেরত পেতে অসহায় বিধুবার আকুতি
বেস্ট নিউ জেনারেশন ফিল্ম এক্টর-২০২১ হলেন সাঞ্জু জন!

বেস্ট নিউ জেনারেশন ফিল্ম এক্টর-২০২১ হলেন সাঞ্জু জন!

বিনোদন প্রতিবেদক-গতকাল জমকালো অনুষ্ঠানে মধ্যে দিয়ে গতকাল অনুষ্ঠিত হলো মডেলিং ইন্ডাস্ট্রি (র‍্যাম্প মডেল) মানুষের জন্য ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২১’।প্রথম আসরের এই অনুষ্ঠান হয় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র।

সেখানে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।’বেস্ট নিউ জেনারেশন ফিল্ম এক্টর’ -২০২১ এর পুরস্কার পান চিত্রনায়ক সাঞ্জু জন।তিনি সেখানে একটি গানে পারফর্মেন্স করেনও।

পুরস্কার পেয়ে অনুভূতি ব্যাখা করেন এভাবেই তিনি,আসলে একটি পুরস্কার একজন অভিনেতার জন্য কাজের আগ্রহ বাড়ায়।ভূলগুলো জানা যায়। আমি চেস্টা করি ভালো কাজগুলো করার জন্য।আমি আমার এই পুরস্কার আমার মা এবং ভক্তদের জন্য পেয়েছি।তাই এই পুরস্কার তাদের।আমার জন্য দোয়া করবেন যেন ভালো কাজগুলো করতে পারি।

সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা বুবলি,নিপুন,আঁখি আলমগীর সহ একঝাক নায়িকা ও মডেল।আরো ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক,ফেরদৌস,ইমন,সাঞ্জু জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana