বুধবার, ২১ Jul ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিষপানে গৃহবধুর মৃত্যু গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত ইউপি চেয়ারম্যানের সুস্থতায় দোয়া-মিলাদ সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সাংবাদিক হীরা গৌরনদীতে কর্মহীন অটোচালক ও নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার প্রদান গৌরনদীতে তিনটি গাঁজা গাছ উদ্ধার বরিশালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মাজাহার সুমন।। একটি ষাঁড়ের ওজন ৪০ মণ গৌরনদীতে কঠোর অবস্থানে প্রসাশন  নিদের্শ অমান্য করায় জরিমানা  গৌরনদীতে করোনার ভ্যাকসিন  কার্যক্রমের উদ্বোধণ বিপাকে খামারিরা কোরবানীর পশু নিয়ে।। তানিনের ’জামাই দুই নম্বরী’ অনেক আগে থেকেই সিনেমার অফার পেয়েছি -ডিজে পরী নাঈমা হোসেন বরিশাল বিভাগীয় কমিশনারের  গৌরনদীতে আশ্রয়ন প্রকল্পের নিমার্ণধীন ঘর পরিদর্শন   গৌরনদীতে জমি ফেরত পেতে অসহায় বিধুবার আকুতি
আবারো ডিপজল আকবরের নতুন সিনেমায় মৌ খান

আবারো ডিপজল আকবরের নতুন সিনেমায় মৌ খান

(বিনোদন প্রতিনিধি) ঢাকা চলচ্চিত্রের তরুণ প্রজন্মের গ্ল্যামারাস নায়িকা মৌ খান ব্যাক টু ব্যাক ডিপজলের ছবিতে অভিনয় করে ক্রমশ আলোচনায় চলে এসেছেন। জনপ্রিয় অভিনেতা প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত ‘অমানুষ হলো মানুষ’ ছবিতে অভিনয়ের পর মৌ খান অভিনয় শুরু করেছেন ডিপজলের নতুন ছবি ‘বাংলার হারকিউলিস’ এ। এই ছবিটি পরিচালনা করছেন যথারীতি মনতাজুর রহমান আকবর। অমি বনি কথাচিত্রের ব্যানারে নির্মাণাধীন এই ছবিতে মৌ খানের বিপরীতে অভিনয় করছেন নাদিম। জানা গেছে, ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন মনোয়ার হোসেন ডিপজল।

খবরের শিরোনাম দেয়ার মত খবর এই নায়িকা আবারো নতুন সিনেমায় অভিনয় শুরু করেছেন।প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত অভিনীত ‘যেমন জামাই তেমন বৌ’ শিরোনামের একটি সিনেমায় আজ থেকে শুটিং শুরু করেছেন।ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর।আজ থেকে এ ছবির শুটিং শুরু হয়েছে সাভার ও মধুমিতা মডেল টাউনে।

নতুন এই ছবি প্রসঙ্গে নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল মৌ খান বলেন, এটি রোমান্টিক অ্যাকশন কমেডি ঘরানার ছবি।এখানে আমাকে একেবারেই আলাদা রুপে দেখবে সবাই।

মৌ খান এই ছবিতে তার অভিনীত চরিত্র নিয়ে আরও বলেন, সমাজের বিভিন্ন প্রতিকূলতা ছবিতে তুলে ধরা হবে। এই ছবির গল্পে ভিন্নতা আছে। সব মিলিয়ে চলচ্চিত্রের ক্রান্তিলগ্নে ভালো একটি ছবি হবে এটি। এরই মধ্যে আমি একই প্রযোজনা থেকে ‘অমানুষ হলো মানুষ’ শেষ করেছি।

এই সিনেমায় আরো আছেন,ডিপজল মৌ ছাড়াও আছেন, রিনা খান,নাহিদ ইরফান ছাড়াও অনেকেই।ছবির গল্প লিখেছেন আবদুল্লা জহির বাবু।

জানা যায়, মৌ খান অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বাহাদুরি’, ‘বান্ধব’ ও ‘তুই আমার জান’ ছবিগুলো। আর নির্মাণাধীন মোহাম্মদ আসলাম পরিচালিত ‘তবুও প্রেম দামি’। অন্যদিকে, সম্প্রতি মৌ খান অভিনয় করেছেন শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ ওয়েব সিরিজে। আরও কয়েকটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চলছে বলে জানান মৌ খান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana