রবিবার, ১৩ Jun ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
আবারও শাপলা মিডিয়ার সিনেমায় বিপাশা কবির

আবারও শাপলা মিডিয়ার সিনেমায় বিপাশা কবির

(বিনোদন প্রতিনিধি) ঢাকাই সিনেমার ‘পাষাণ’ কন্যা চিত্রনায়িকা বিপাশা কবির।সেই ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে পরিচিতি পাওয়া আজকের চিত্রনায়িকা বিপাশা কবির তিনি ।

সেই সময় থেকেই মডেলিং ও অভিনয়ে নাম লেখান তিনি। অভিনয় করেছেন একাধিক নাটকেও। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপরে প্রায় ৬০ টির বেশি ছবির আইটেম গানে নেচে রূপালি পর্দায় বিপাশা কবির পেয়েছেন আলদা পরিচিতি।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সবশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তাকে শেষ দেখা গেছে ,এ-ছবিতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। প্রায় সাতটির মত সিনেমায় তিনি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ধরা দিয়েছেন ।

বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে মাঝে মাঝে কাজ করেন।সবশেষ সোলমেট, অপূর্ব রানার ‘সাইকো লাভার সিনেমা ও শাপলা মিডিয়া প্রযোজিত দুটো সিনেমায় কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ছিলেন।

শিরোনাম দেয়ার মত নতুন খবর হচ্ছে শাপলা মিডিয়ার আবারও নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন আজ থেকে বিপাশা কবির। এ নিয়ে তিনটে সিনেমা করেছেন শাপলা মিডিয়ার।

শাপলা মিডিয়ার দুই সিনেমায় কাজ করেছেন আবারও একটি নতুন সিনেমায় অভিনয় করছেন কেমন লাগছে জানতে চাইলে তিনি বলেন, প্রথমেই কৃতজ্ঞতা জানাই প্রিয় শাহীন ভাইকে ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ভাইকে।দুটি সিনেমার পরে আবারও তারা আমাকে নতুন একটি সিনেমায় নিয়েছেন।আলহামদুলিল্লাহ। নতুন সিনেমার নাম ‘যার নয়নে যারে লাগে ভালো ‘। সিনেমাটি পরিচালনা করছেন কালাম কায়সার। এ সিনেমায় আমার বিপরীতে আছেন সাঞ্জু জন। ছবিটি রোমান্টিক ও একশন থ্রিলার সিনেমা।আশা করছি সিনেমাটি সবার ভালো লাগবে।

আপনি নাকি শাপলা মিডিয়ার সিনেমা থেকে বাদ পরেছেন? এমন খবর ও দুই একদিন আগে ফেসবুকে আপনাকে নিয়ে কিছু কথা ভেসে বেরাচ্ছে।আপনি নাকি জেসমিন আকতার নদী পরিচালিত ‘চৈত্র দুপুর’ নামের একটি সিনেমা থেকে বাদ পরেছেন এমন খবর! এটির সত্যতা কি? জানতে চাইলে বিপাশা কবির বলেন, (হাসি) দিয়ে এমন একটি বাদ পরা কথা আমাকে কে যেন ফেসবুকে স্কিনশট দিয়েছিল।ব্যাপারটা হচ্ছে সাইমন তারিক ভাইয়ের প্রথম সিনেমার নায়িকা আমি ছিলাম। সে আমার খুব কাছের বড়ভাই আর ভাবিকে আমি খুব সম্মান করি, পরিবারের মতন। আসলে ‘চৈত্র দুপুর’ সিনেমা নিয়ে অনেকদিন আগেই আলোচনা হয়েছিল আমিও হ্যা বলেছিলাম যে কাজটি করব কিন্তু চরিত্রটা একটু ভিন্ন ছিল, তাই আমি ভাবিকে আর ভাইকে বলেছি বিনয়ের সাথে যে আমি কাজটি করবনা।ভাই ভাবি এতে রাগ করেনি।কারন সিনেমার বাহিরেও তাদের দুজনের সঙ্গে আমার ভালোবাসা আরো বেশি।তাই যারা এসব বাদ পরা রটাচ্ছে তাদের ভালো করে খোজ নিয়ে এসব গুজব প্রকাশ করা দরকার।

আর শাপলা মিডিয়ার সিনেমা থেকে বাদ পরেছি এটা হাস্যকর ব্যাপার, আপনার কাছেই শুনলাম তা।আমি দুটি শাপলার সিনেমা করেছি। আজ থেকে শুরু করেছি আরো একটি নতুন সিনেমায়। আরো কয়েকটি সিনেমার প্রসঙ্গে কথা হচ্ছে।বুঝলাম না এসব বলে কয়ে কি হয়।তবে আমাকে নিয়ে আলোচনার চেয়ে সমালোচনা বেশী আর এটি আমিও ইনজয় করি হাহাহাহাহা।কারন আমার ভিতরে অহমিকা অহংকার নেই। সিনেমায় আমি আইটেম গান দিয়ে শুরু করলেও ২০১৫ সাল থেকে আমি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় কাজ করে আসছি।আমি আমার অভিনয়কে পুজি করে নিজেকে তৈরী করেছি ভেঙেছি।আমি কস্ট করে এতদূর এসেছি, হিংসা অহংকার থাকলে ছিটকে পরতাম অনেক আগেই। তাই যারা এসব রটায় আমাকে নিয়ে তাদের যেন আল্লাহ সুপথ দেখান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana