রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রথমবার তারা

প্রথমবার তারা

(আলোর মুখ ডেস্ক)বিজ্ঞাপন, নাটক ও ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপকভাবে আলোচনায় রয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। এবার অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে চু্ক্তিবদ্ধ হতে শনিবার কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি।

ছবিটিতে মিথিলার বিপরীতে থাকছেন চিত্রনায়ক নিরব। শনিবার সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে ছবিটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন নিরব ও মিথিলা। এই ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় পথচলা শুরু করছেন মিথিলা। আর নিরব অপু বিশ্বাস ও বুবলীর পর নতুন করে জুটি গড়লেন মিথিলার সঙ্গে।

শোবিজে নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের। দুজনে একসঙ্গে ম্যাগাজিনের ফটোশুট ও মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার তাদের রসায়ন দেখা যাবে সিনেমার পর্দায়।

সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে এই চলচ্চিত্র নির্মিত হবে। মিথিলা জানিয়েছেন, শুধু গল্প নয়, সামগ্রিক আয়োজন ও পরিকল্পনা শুনে মুগ্ধ হয়েছেন তিনি। আর তাই খুব আগ্রহ নিয়েই তিনি কাজটি করতে যাচ্ছেন।

ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর মিথিলা বলেন, ‘সবাই জানি- সিনেমা অনেক বড় একটি ক্যানভাসের জায়গা। এখানে কাজ করতে হলে আলাদা প্রস্তুতি লাগে। মানসিকভাবেও এখন আমি সিনেমার জন্য পুরোপুরি প্রস্তুত। আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে অমানুষ।আশা করি প্রথম কাজটি দারুণ কিছুই হবে।’

নিরব বলেন, ‘অমানুষ’ সিনেমার গল্প নিয়ে অনেকদিন ধরেই আলোচনা হচ্ছে। এক কথায় অসাধারণ একটি গল্প। আর এতে নায়িকা হিসেবে থাকছেন আমার বন্ধু মিথিলা। ওর সঙ্গে আমার এক যুগের বন্ধুত্ব। এবার সেই বন্ধুত্বটা দেখা যাবে সিনেমার পর্দায। সব মিলিয়ে দারুণ একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো বলে আমি মনে করছি।

নিরব সম্প্রতি রোজিনার প্রথম পরিচালিত ছবি ‘ফিরে দেখা’র শুটিং করে ফিরেছেন। তার আগে করেছেন অনন্য মামুনের ‘কসাই’ ছবিতে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, “চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছুদিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারবো।”

পরিচালক জানালেন, ‘অমানুষ’ ছবির শুটিং হবে সুন্দরবনে। ব্যাপক আয়োজন আর পরতে পরতে চমক নিয়ে হাজির হচ্ছে ‘অমানুষ।’ শুটিং শুরু না হলেও এর প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু হয়েছে। চলতি মাস থেকেই সুন্দরবন লাগোয়া অঞ্চলে এর শুটিং শুরু হতে যাচ্ছে।

নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে থাকছেন রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ। ‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana