রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ফিল্ম ক্লাবের ঘটনায় হিরো হতে পারলেন না ওমর সানি

ফিল্ম ক্লাবের ঘটনায় হিরো হতে পারলেন না ওমর সানি

(বিনোদন প্রতিনিধি)‘ফিল্ম ক্লাবে একটি রুম রয়েছে। সেখানে লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। অথচ তাদের অধিকাংশ ফিল্ম ক্লাবের সদস্য নয়। নাস্তা ৯টায় বন্ধ করে দেওয়া হলেও তাদের ভিআইপিভাবে নাস্তা দেওয়া হয় ক্লাবের খরচে। রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় আমার সদস্যপদ স্থগিত করেছে।’– ইকবাল এভাবেই অভিযোগের উল্টো তীর ছুড়েছেন ফিল্ম ক্লাবের প্রেসিন্ডেট ওমর সানির দিকে।

রোববার (২১ মার্চ) রাত ১০টায় ফিল্ম ক্লাবে নাস্তা নিয়ে ওমর সানি-ইকবালের মাঝে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ সময় ক্লাব প্রেসিডেন্ট ওমর সানিকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন ইকবাল। এ ঘটনায় ক্লবের নিয়ম অনুযায়ী ৬ মাসের জন্য ইকবালের সদস্য পদ স্থগিতসহ ক্লাবে তার প্রবেশ নিষিদ্ধ করেছে সংগঠনটি। পাশাপাশি ইকবালের নামে থানায় সাধারণ ডায়েরিও করেন ওমর সানি।

তবে ইকবালের দাবি, তিনি কাউকে হুমকি দেননি। বিষয়টি উল্লেখ করে ইকবাল বলেন, ‘২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এ বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি। আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি- আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দেইনি।’

গুলশান থানায় সাধারণ ডায়েরি (১৪০৬) করেছেন ওমর সানি। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন। এদিকে ইকবাল ফেইসবুক পেজে এক ভিডিও বার্তায় বলেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ওমর সানি তার জিডিতে যা উল্লেখ করেছেন তা মিথ্যা ভিত্তিহীন।

ওপরদিকে, এ ঘটনা জন্ম দিয়েছে ফিল্মপাড়ায় নতুন শিরোনাম। চারদিক দিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে বিভিন্ন সিনেমার গ্রুপগুলোতে।সেখানে এক সিনেভক্ত ও এফডিসির এক পরিচালক ওমর সানিকে পাগল বলে আখ্যায়িত করেন।
তিনি আরো বলেন এই ঘটনা পুরোটা পরলাম এবং আমি জানি কিন্তু ওমর সানি হিরো হতে পারলেন না ইকবাল কেও ভিলেন বানাতেও পারলেন ন।

ইকবাল ‘শুটার’, ‘পাসওয়ার্ড’, ‘বীর’সহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করেছেন। ফিল্ম ক্লাবের আজীবন সদস্য তিনি। তিনি এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana