মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত  মুক্তির দাবিতে গৌরনদীতে মানববন্ধন

রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত  মুক্তির দাবিতে গৌরনদীতে মানববন্ধন

গৌরনদী প্রতিনিধি
প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্তা করে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে  বুধবার সকাল ১০টায় ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্টান্ডে প্রথম আলো বন্ধসভার উদ্যোগে মানববন্ধর ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১০টা থেকে ১১টা পর্যন্ত  ঘন্টা ব্যাপি মানববন্ধনে সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন গৌরনদী উপজেলা প্রেসক্লাব, গৌরনদী রিপোটার্স ইউনিটি, গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদ। 

মানববন্ধন শেষে গৌরনদী বন্ধুসভার সভাপতি শ্রীকৃঞ্চ চক্রবর্তির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ জামাল উদ্দিন, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম সরদার, গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি প্রেমানন্দ ঘরামী, গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি খায়রুল ইসলাম, আগৈলঝাড়া রিপোটার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম। বক্তারা বলেণ, রোজিনা ইসলামের গলাটিপে ধরা মানে সাংবাদিক সমাজের গলা টিপে ধরা। গলা টিপে দূর্নীতির বিরুদ্ধে কলম বন্ধ করা যাবে না। অনতিাবলম্বে রোজিনা ইসলামের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান এবং দূর্নীতিবাজ অতিরিক্ত সচিব জেবুন্নেছাকে গ্রেপ্তারের দাবি জানান।  

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana