সোমবার, ১৪ Jun ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

গৌরনদী প্রতিনিধি \
বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসা ছাত্রীকে (১৭) কে রাজধানী ঢাকায় নিয়ে আটদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ধর্ষক ইমরান হাওলাদারকে গ্রেফতার করেছে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ।
বুধবার দুপুরে মামলার বরাত দিয়ে থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে উপজেলার ডুমুরিয়া গ্রামের শাহে আলম হাওলাদারের পুত্র রাজমিস্ত্রি ইমরান হাওলাদারের (২১) সাথে পাশ্ববর্তী গ্রামের ওই মাদরাসা ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ মে ওই মাদরাসা ছাত্রীকে ঢাকার আশুলিয়ার নবীনগর এলাকার একটি বাসায় নিয়ে যায় ইমরান হাওলাদার। সেখানে আটদিন আটকে রেখে একাধিকবার জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে ইমরান। পরে গত ২৯ মে ওই ছাত্রীকে উপজেলার সমরসিংহ গ্রামের তার (ছাত্রী) আত্মীয়র বাড়িতে রেখে পালিয়ে যায় ইমরান। এ ঘটনায় নির্যাতিতা ছাত্রী বাদি হয়ে ইমরান হাওলাদারকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে ইমরান হাওলাদারকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana