শুক্রবার, ২৩ Jul ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিষপানে গৃহবধুর মৃত্যু গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত ইউপি চেয়ারম্যানের সুস্থতায় দোয়া-মিলাদ সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সাংবাদিক হীরা গৌরনদীতে কর্মহীন অটোচালক ও নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার প্রদান গৌরনদীতে তিনটি গাঁজা গাছ উদ্ধার বরিশালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মাজাহার সুমন।। একটি ষাঁড়ের ওজন ৪০ মণ গৌরনদীতে কঠোর অবস্থানে প্রসাশন  নিদের্শ অমান্য করায় জরিমানা  গৌরনদীতে করোনার ভ্যাকসিন  কার্যক্রমের উদ্বোধণ বিপাকে খামারিরা কোরবানীর পশু নিয়ে।। তানিনের ’জামাই দুই নম্বরী’ অনেক আগে থেকেই সিনেমার অফার পেয়েছি -ডিজে পরী নাঈমা হোসেন বরিশাল বিভাগীয় কমিশনারের  গৌরনদীতে আশ্রয়ন প্রকল্পের নিমার্ণধীন ঘর পরিদর্শন   গৌরনদীতে জমি ফেরত পেতে অসহায় বিধুবার আকুতি
গৌরনদীতে পৃথক বোমা হামলায় দুইজন নিহত

গৌরনদীতে পৃথক বোমা হামলায় দুইজন নিহত

নিজস্ব প্রতিনিধি।।
গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে পৃথক বোমা হামলায় দুইজন নিহত এবং কমপক্ষে ১৫জন আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভোটের ফলাফল ঘোষণার পর খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খাঞ্জাপুর পাঙ্গাসিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের সামনে আনন্দ মিছিল বের করেন বিজয়ী টিউবওয়েল মার্কার ইউপি সদস্য গিয়াস উদ্দিন মৃধার সমর্থকরা।

এসময় পরাজিত মোরগ মার্কার প্রার্থী আরজ আলী সরদারের সমর্থকরা ওই আনন্দ মিছিলে বোমা হামলা চালায়। এতে ঘটনাস্থলেই বিজয়ী প্রার্থীর সমর্থক খাঞ্জাপুর গ্রামের আনজু ফকিরের পুত্র আবু বক্কর ফকির (২৫) নিহত ও কমপক্ষে পাঁচজন গুরুত্বর আহত হয়। আহত খাঞ্জাপুর গ্রামের আলী হাওলাদারের পুত্র রকিব হাওলাদারকে (২২) উপজেলা ও অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে একইদিন দুপুর বারোটার দিকে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে জাল ভোট দেয়ার সময় আটক করায় ক্ষিপ্ত হয়ে বোমা হামলা চালায় টিউবওয়েল মার্কার ইউপি সদস্য প্রার্থী মন্টু হাওলাদারের সমর্থকরা। এতে ঘটনাস্থলেই মোরগ মার্কার প্রতিদ্বন্ধী প্রার্থী ফিরোজ মৃধার সমর্থক কমলাপুর গ্রামের মৃত কাদের মৃধার পুত্র মৌজে আলী মৃধা (৬৫) নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গত দুইদিন পূর্বে ঢাকা থেকে পুত্রদের সাথে পছন্দের ইউপি সদস্য প্রার্থী ফিরোজ মৃধাকে ভোট দিতে গ্রামের বাড়িতে আসেন মৌজে আলী মৃধা। বেলা বারোটার দিকে তিনি কমলাপুর ভোট কেন্দ্র থেকে ভোট দিয়ে বের হন।

প্রত্যক্ষদর্শী কাওসার হোসেন বলেন, মোরগ মার্কার প্রার্থী ফিরোজ মৃধার প্রতিদ্বন্ধী টিউবওয়েল মার্কার প্রার্থী মন্টু হাওলাদারের পক্ষে কয়েকজনে জাল ভোট দেওয়ার সময় তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের ছাড়িয়ে নিতে মন্টু হাওলাদারের সমর্থকরা অর্তকিতভাবে বোমা হামলা চালায়।

বোমার আঘাতে ঘটনাস্থলেই বৃদ্ধ মৌজে আলী মৃধা নিহত এবং প্রার্থী ফিরোজ মৃধাসহ কমপক্ষে ১০ জন গুরুত্বর আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ব্যাপক ফাঁকা গুলিবর্ষণ করেছেন। এ ঘটনার পর প্রায় দুইঘন্টা ভোটগ্রহন বন্ধ ছিলো।

পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মন্টু হাওলাদারের সমর্থক নয়ন মৃধাকে আটক করেছে। পরবর্তীতে ওই কেন্দ্রে ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েনের পর পূর্ণরায় ভোটগ্রহণ শুরু হয়। সন্ধ্যায় ভোটগণনা শেষে প্রাপ্ত ফলাফলে ফিরোজ মৃধা বিজয়ী হয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করে সহকারি পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি উভয় ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana