রবিবার, ১৩ Jun ২০২১, ১০:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে হরেন্দ্র-মালতী কল্যাণ ট্রাস্ট’র ব্যতিক্রমী উদ্যোগ শ্রেষ্ঠ এস,আই পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আব্দুল হক।। শ্রেষ্ঠ “ওসি” পুরস্কার পেলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন।। ওসির হস্তক্ষেপে গৌরনদীর বেঁধে পল্লীতে শান্তির সু-বাতাস গৌরনদীতে জোড়া লাগানো জমজ কন্যা শিশুর জন্ম হত্যার পর গুম হওয়া কলেজ ছাত্রীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার গৌরনদীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত গৌরনদীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ কৃষাণীদের মাঝে চারা বিতরণ হত্যার পর কলেজ ছাত্রী স্ত্রীর লাশ গুম বাবুগঞ্জ থানায় নতুন ওসি মাহাবুবুর রহমান গৌরনদীতে ফুটবল টূর্নামেন্টের প্রস্তুতি সভা বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী ভাতিজার লাশ রেখে পালালেন চাচা, মায়ের অভিযোগ ‘হত্যা’ গৌরনদীতে আইনশৃঙ্খলা ও ইয়াসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
হামদর্দের এমডির দুর্নীতির ঘটনায় সাক্ষী ড. সামসকে দুদকে জিজ্ঞাসাবাদ

হামদর্দের এমডির দুর্নীতির ঘটনায় সাক্ষী ড. সামসকে দুদকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিনিধি।।
হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাকিম ইউছুফ হারুন ভুইয়ার দুর্নীতির ঘটনায় সাক্ষী হিসেবে ড. সুফি সাগর সামসকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার (২৫ আগস্ট) বেলা ১১-১২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

২০ আগস্ট পাঠানো তলবি নোটিশে ড. সামসকে রবিবার বেলা ১১টায় সেগুন বাগিচায় দুদক প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছিল। এ বিষয়ে নোটিশ পাঠিয়েছিলেন দুদকের সহকারী পরিচালক সাইদুজ্জামান।

জিজ্ঞাসাবাদ শেষে ড. সামস আলোর মুখ কে বলেন, ‘হামদর্দ ল্যাবরেটরিজ দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটিকে বাঁচাতে দুদকে আবেদন করেছিলাম। দুর্নীতির তদন্ত চেয়েছিলাম। আমাকে তদন্তে সহযোগিতার জন্য ডাকা হয়েছিল। আমার কাছে থাকা নথিপত্র দুদকে উপস্থাপন করেছি।’

দুদকের ঊর্ধ্বতন সূত্র জানায়, হাকিম ইউছুফ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে শত শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ অনুসন্ধান করছে দুদক। তার বিরুদ্ধে চারটি অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana