বুধবার, ২১ Jul ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিষপানে গৃহবধুর মৃত্যু গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত ইউপি চেয়ারম্যানের সুস্থতায় দোয়া-মিলাদ সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সাংবাদিক হীরা গৌরনদীতে কর্মহীন অটোচালক ও নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার প্রদান গৌরনদীতে তিনটি গাঁজা গাছ উদ্ধার বরিশালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মাজাহার সুমন।। একটি ষাঁড়ের ওজন ৪০ মণ গৌরনদীতে কঠোর অবস্থানে প্রসাশন  নিদের্শ অমান্য করায় জরিমানা  গৌরনদীতে করোনার ভ্যাকসিন  কার্যক্রমের উদ্বোধণ বিপাকে খামারিরা কোরবানীর পশু নিয়ে।। তানিনের ’জামাই দুই নম্বরী’ অনেক আগে থেকেই সিনেমার অফার পেয়েছি -ডিজে পরী নাঈমা হোসেন বরিশাল বিভাগীয় কমিশনারের  গৌরনদীতে আশ্রয়ন প্রকল্পের নিমার্ণধীন ঘর পরিদর্শন   গৌরনদীতে জমি ফেরত পেতে অসহায় বিধুবার আকুতি
গৌরনদীতে হাটবাজারে ও সড়কে বাড়ছে জনসাধারন নিদের্শ অমান্য করায় ১৬ জনকে ১১ হাজার ৯০০ টাকা জরিমানা 

গৌরনদীতে হাটবাজারে ও সড়কে বাড়ছে জনসাধারন নিদের্শ অমান্য করায় ১৬ জনকে ১১ হাজার ৯০০ টাকা জরিমানা 

গৌরনদী প্রতিনিধি
মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউনের সপ্তম দিনে বরিশালের গৌরনদীর হাট-বাজারে ও সড়কে বাড়ছে সাধারন মানুষ এবং ছোট ছোট যাহবাহনের সংখ্যা। সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলাবাহীনি। 

মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস এবং উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম প্রিন্স মোবইল কোর্ট পরিচালনা করেন। 

এ সময় ১৩ টি মামলায় ১৬ জনকে ১১ হাজার ৯০০ টাকা জরিমানা করেন। এ ছাড়া ১১টি অঅনুমোদিত মটর সাইকেলের চাবি জব্দ করেন। মোবাইল কোর্ট পরিচালনার সময় বরিশাল র‍্যাব-৮ এর ডিএডি নুরুল ইসলামের নেতৃত্বে একটি দল ও বরিশাল ট্রাফিক উপ-পরিদর্শক দিপক রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana