সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জমি নিয়ে বিরোধ গৌরনদীতে এক পরিবারের  পঁাচ কন্যার সংবাদ সম্মেলণ পানিতে ডুবে শিশুর মৃত্যু গৌরনদীতে হতদরিদ্র গৃহিনীদের নামে আয়কর পরিশোধের নোটিশ !! বরিশালের শ্রেষ্ঠ এএসআই গৌরনদীর আসাদুল সংখা্যালঘু পরিবারকে ভিটে ছাড়া করতে হামলা মামলায় হয়রানীর অভিযোগ গৌরনদীতে ইয়াবা ও গাঁজাসহ দুইজন গ্রেফতার গৌরনদীতে ট্রাক চাঁপায় ভ্যানচালক নিহত গৌরনদীতে চোরাইকৃত বৈদ্যুতিক তারসহ দুইজন গ্রেফতার গৌরনদীতে মোবাইল ফোনের দোকান চুরি গাঁজাসহ একজন গ্রেফতার টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দুধর্ষ গনি ডাকাতসহ দুইজন গ্রেপ্তার ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা পেল আট পরিবার টরকী বন্দরে ডাকাতির ঘটনায় যুবক গ্রেপ্তার বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটিতে বরিশালের হীরা গৌরনদীতে ট্রাক চাপায় সৌদি প্রবাসী নিহত
টরকী পুলিশ ক্যাম্পের পাশে দূধর্ষ ডাকাতি  দেড় কোটি টাকা লুট 

টরকী পুলিশ ক্যাম্পের পাশে দূধর্ষ ডাকাতি  দেড় কোটি টাকা লুট 

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি\
বরিশালের  গৌরনদী উপজেলার টরকী পুলিশ ক্যাম্প সংলগ্ন এতিহ্যবাহী টরকী বন্দরে শনিবার রাতে দূধর্ষ ডাকাতি সংঘঠিত হয়। ডাকাতরা ১৩ টি দোকানের তালা ভেঙ্গে প্রায় দেড় কোটি টাকা লুট করে নিয়ে গেছে। এ সময় ডাকাতের হামলায় ৫ জন আহত হয়েছে। 

ক্ষতিগ্রস্থরা জানান, শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে মুখোশ পড়া অস্ত্রধারী ৫০/৬০ জনের ডাকাত দল টরকী বন্দরের ভিতরে দুটি চেক পোষ্ট বসিয়ে  বন্দরের রায় পট্রি ৬টি, মন্দির গলি ৫টি ও মধ্য চরে ২টি দোকানের তালা বিশেষ যন্ত্র দ্বারা ভেঙ্গে ভিতরে প্রবেশ ফিল্মি ষ্টাইলে ডাকাতি করে প্রায় নগত  দেড় কোটি টাকা লুট করে নিয়ে গেছে।

এ সময় ডাকাত দল প্রায় ৪০ ব্যাবসায়ী  ও পথচারী রসি দিয়ে বেধে তাদের সর্বস্ব লুপ করে নিয়ে গেছে। জেরিন এন্টাপ্রাইজের মালিক গাজী জাকির হোসেন জানান, তার দোকানের তালা ও সিন্দুক ভেঙ্গে দোকান তছনছ করে সিন্দুকে থাকা ৩০ হাজার টাকা নিয়ে যায়।

তালুকদার মেডিকেল হল বিকাশ পয়েন্টের মালিক অহিদুল ইসলাম জানান, ডাকাতরা বিশেষ যন্ত্রের মাধ্যমে দোকানের ৪টি তালা ভেঙ্গে নগত পোনে ৪ লাখ টাকা লুট করেছে। এ ছাড়া মোল্লা এন্টাপ্রাইজ, পূন্য রায়ের গদি ঘর, নিত্য রায়, গোলক রায়, পরিমলের মুদি দোকান,  বিপুল দাসসহ ১৩ টি দোকানে ডাকাতরা আড়াই ঘন্টা বসে ডাকাতি করে ট্রলার নিয়ে চলে যায়।

টরকী বন্দরের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, টরকী বন্দরের ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য ক্যাম্প স্থাপন করা হয়েছে। টরকী পুলিশ ক্যাম্প থেকে ডাকাতিস্থলে পৌছতে ২/৩ মিনিট সময় লাগে কিন্তু ডাকাতি চলাকালীন সময়ে ক্যাম্পের ইনচার্জকে মুঠোফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেননি।

একাধিক নৈশ প্রহরী বলেন, ডাকাতরা একাধিক ট্রালার নিয়ে  নদীর ঘাটে এসে কমান্ডো ষ্টাইলে বন্দরে ঢুকে চেকপোষ্ট বসিয়ে ডাকাতি করে। এ সময় প্রায় ৫০ জন দোকানী, পথচারী ও নৈশ কোচেরযাত্রীকে বেধে রাখে। অভিযোগের ব্যাপারে জানতে চাইলে টরকী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহীন সরদার  অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে কেউই মুঠোফোনে ডাকাতির খবর জানাননি রাত ৪টার দিকে নৈশ প্রহরী এনে আমাকে জানালে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পৌছি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন এ প্রসঙ্গে বলেন, ডাকাতির খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িতদের শনাক্তে অনুসন্ধান চলছে খুব শীঘ্রই রহস্য উৎঘাটনসহ জড়িতদের গ্রেপ্তার করা হবে। 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana