শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জমি নিয়ে বিরোধ গৌরনদীতে এক পরিবারের  পঁাচ কন্যার সংবাদ সম্মেলণ পানিতে ডুবে শিশুর মৃত্যু গৌরনদীতে হতদরিদ্র গৃহিনীদের নামে আয়কর পরিশোধের নোটিশ !! বরিশালের শ্রেষ্ঠ এএসআই গৌরনদীর আসাদুল সংখা্যালঘু পরিবারকে ভিটে ছাড়া করতে হামলা মামলায় হয়রানীর অভিযোগ গৌরনদীতে ইয়াবা ও গাঁজাসহ দুইজন গ্রেফতার গৌরনদীতে ট্রাক চাঁপায় ভ্যানচালক নিহত গৌরনদীতে চোরাইকৃত বৈদ্যুতিক তারসহ দুইজন গ্রেফতার গৌরনদীতে মোবাইল ফোনের দোকান চুরি গাঁজাসহ একজন গ্রেফতার টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দুধর্ষ গনি ডাকাতসহ দুইজন গ্রেপ্তার ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা পেল আট পরিবার টরকী বন্দরে ডাকাতির ঘটনায় যুবক গ্রেপ্তার বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটিতে বরিশালের হীরা গৌরনদীতে ট্রাক চাপায় সৌদি প্রবাসী নিহত
টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দুধর্ষ গনি ডাকাতসহ দুইজন গ্রেপ্তার

টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দুধর্ষ গনি ডাকাতসহ দুইজন গ্রেপ্তার

গৌরনদী প্রতিনিধি,
বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে দূধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত থাকা সন্দেহে গৌরনদী মডেল থানা পুলিশ রোববার বরিশাল কোতয়ালী থানার নবগ্রাম রোড এলাকা থেকে গনি আকনকে (৫৫) শনিবার টরকী বন্দর এলাকা থেকে মোঃ রাসেল প্যাদাকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে পুলিশ সন্দেহভাজন পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত গনি আকন ও রাসেল প্যাদাকে রোববার আদালতের মাধ্যমে বরিশাল কারাগারে পাঠিয়েছে।

টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন জানান, রোববার সকালে বরিশাল কোতয়ালী থানার নবগ্রাম রোড় এলাকা থেকে গনি আকন ওরফে গনি ডাকাতকে গ্রেপ্তার করেছে। গনি ডাকাত উজিরপুরের হারতা মাছ বাজার ডাকাতি মামলার প্রধান আসামি ।

এর আগের দিন শনিবার গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকায় গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির সাথে সম্পৃক্ত সন্দেহে মোঃ রাসেল মিয়া ওরফে রাসেল প্যাদাকে (৩৫) গ্রেপ্তার করেছে। রোববার গ্রেপ্তারকৃত আসামি গনি আকন ও রাসেল প্যাদাকে বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করলে আদালত তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে পুলিশ ডাকাতিতে জড়িত থাকার সন্দেহভাজন হিসেবে সোমবার গৌরনদী উপজেলার বড় কসবা ও টরকীরচর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির সাথে সম্পৃক্ত সন্দেহে আলী হোসেন (৪২) ও আরিফ ফকিরকে (২৬) গ্রেপ্তার করেছে। এ নিয়ে গ্রেপ্তারকৃত সংখ্যা দাড়াল পাঁচ জন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, গত ১৪ আগষ্ট রাতে টরকী বন্দরে ডাকাতির পরিকল্পনাকারী রাসেল প্যাদা ঘটনার পর গা ঢাকা দেয় এবং শুক্রবার এলাকায় ফিরে এলে শনিবার তাকে গ্রেপ্তার করা হয়। গনি আকন পেশাজীবি ডাকাত ও উজিরপুরের হারতা মাছ বাজার ট্রালার নিয়ে ডাকাতি মামলার প্রধান আসামি ।

উল্লেখ্য গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহি টরকী বন্দরে মুখোশ পড়া অস্ত্রধারী ৪৫/৫০ জনের ডাকাত দল টরকী বন্দরে উত্তরপূর্ব প্রান্তে বড় ব্রীজের উপর ও টরকী বন্দরের ভিতরে দুটি চেক পোষ্ট বসিয়ে ডাকাতি সংগঠিত করে। ডাকাতরা টরকী বন্দরের রায় পট্রি ৬টি, মন্দির গলি ৫টি ও মধ্য চরে ২টি দোকানের তালা বিশেষ যন্ত্র দ্বারা ভেঙ্গে ভিতরে প্রবেশ ফিল্মি ষ্টাইলে ডাকাতি করে নির্বিগ্নে চলে যায়। এ ঘটনায় বন্দরের ব্যবসায়ী ও সুন্দরদী মহল্লার গোবিন্দ সাহার পুত্র মানিক সাহা বাদি হয়ে অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে সোমবার ১৫ আগস্ট দুপুরে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2016
Design By Rana